সোনা আমাকে চুদে তোমার ধোন ঠান্ডা করো ।

বন্ধুরা, তোমরা সবাই নিশ্চয়ই একমত হবা যে যৌনতা উপভোগের ক্ষেত্রে চটি গল্পের কোন তুলনা হয় না। অনেকের ধারণা হতে পারে শুধু মাত্র অবিবাহিতরাই চটি পড়তে পছন্দ করে। এই ধারণা যে ভুল তা আপনাদের চ্যালেঞ্জ করে বলতে পারি। কৈশোরের প্রথমে হয়ত পর্ণ দেখতে ভাল লাগতে পারে, কিন্তু যৌনতার পরিপূর্ন বিকাশে চটি অসাধারণ।

আর বাংলা চটি কাহিনী সাইটের সকল লেখক আর পাঠকের সমন্বয় তো সবসময় ই বেস্ট। তবে আজকে আমি কোন গল্প বলবো না। আজকের লেখাটা পাঠকদের জন্যে। আজকে আমি আপনাদের যৌনতায় ঝড় তুলতে চাই। শুরু করছি তাহলে…

Bangla magi chuda,Bangla Sex Golpo ,bangla choti prova,bangla choti story,bangla choti collection,Bangla new choti golpo,bangla choda chudir golpo

শোন। শুরুতেই বলি, তুমি এখন শুধু আমার কথাই ভাববা। আমি যা বলি তাই করবা। আমি না বলা পর্যন্ত ধোনে হাত দেয়া তো দূরের কথা ধোন বের ও করবা না। তোমাকে আজকে সুখের সাগরে ভাসিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব আমার। শুরু কর। আমাকে এখন প্রান ভরে দেখ।

আমার হাইট কত জানো? ৫ ফিট ৩ ইঞ্চি। ছিপছিপে পাতলা শরীর। তবে পাছাটা একটু বেশিই বড়, ছড়ানো। অনেক সেক্সি দেখতে। পুরা বাবল শেপ। কারন আমি নিয়মিত যোগব্যায়াম করি। আমার ব্রেস্টের মাপ জানতে চাও?

জানতে হলে মেপে নিতে হবে। আগে তোমার পরীক্ষা নিতে হবে। তুমি কতোটা চোদনবাজ দেখি। দুধ ধরেই বুঝতে হবে কত মাপ, পারবে তো? তার আগে ভাল করে দেখ তো আমাকে কেমন লাগছে? আমি একটা স্কাই কালার টাইট জিন্স পড়েছি।

উপরে একটা ব্ল্যাক কালার স্কিন টাইট টপস। চুলগুলা পনি টেল ঝুটি করা, যার ঝাট কোমড়ে লাগে। হালকা ব্রাউন আর লালচে কালার করা। ৪ ইঞ্চি পেন্সিল হিল পড়া। দেখনা, আমি এক হাত চুলের পিছনে আর এক হাত কোমড়ে রেখে ঘুরে ঘুরে আমার সেক্সি শরীরটা দেখাচ্ছি।

দেখ, মন ভরে দেখ। সব সময় তো বাকা চোখে মেয়েদের শরীর দেখ। আজকে কল্পনায় আমাকে মন ভরে দেখ। কিচ্ছু বলব না। কি দেখছ বলতো। আমার পাছাটা দেখ আগে। ২৮ ইঞ্চি চিকন কোমড়ের নিচ থেকে ঢাল বেয়ে নেমে যাওয়া ৪০ ইঞ্চি চওড়া পাছাটা দেখ।

দাবনাগুলা কেমন ফুলা ফুলা। মনে হচ্ছে না দুইটা ৪ নম্বর সাইজের ফুটবল দেখছো? আরো ভাল করে দেখবা? এই নাও, আমি হাটুতে হাতে ভর দিয়ে পাছটা উচূ করে আছি। আমার কোমড়ের ঢাল থেকে চোখ বুলিয়ে পাছায় চোখ দাও। খুব ধরতে ইচ্ছা করছে সোনা? কাছে আসো।

দুই হাত দিয়ে দুইটা দাবনা ধরে দশ সেকেণ্ড টিপো। উহ… আস্তে… আমি আছি তো… আমি পাছাটা টিপতে বলছি। তুমি তো থাপ্পড় মারছো। বোকা ছেলে। আমি যেভাবে বলছি সেভাবেই কর না। হাতের আংগুল গুলা ছড়িয়ে আমার পাছার দাবনায় আংগুল গুলা চেপে ধরো। প্যাণ্টের কারণে একটু বেশিই টাইট লাগছে। নাও সোনা টিপো, আরো জোড়ে টিপতে মন চাইছে? আচ্ছা নাও, টিপো। যেভাবে মন চায় টিপো, চটকাও। উহ… উমম… আহ… ও…

ওরে বোকাচোদা ফ্রি মাগী পাইলে এইভাবেই খাইতে হয়? একটু ভালবাসা, একটু মায়া দিয়ে খাইতে হয়। এখন আমাকে পিছন থেকে জড়াইয়া ধর সোনা। আমার ঘাড়ে, কানের পাশে চুমু দাও, আস্তে আস্তে কামড়াও। কামড়ে কামড়ে লাল দাগ ফেলে দাও।

দুধের মাপ নিতে বলছিলাম না? নাও। লক্ষ্মী ছেলে… নাও এখন আমাকে পিছন থেকে ধরে রেখেই দুই হাতে আমার শক্ত, ফোলা ফোলা দুধ দুইটা চেপে ধরো। এখন বলতো আমার দুধের সাইজ কত? ৩৪। বি কাপ। মানে বুঝ? মাঝারি সাইজের টাইট দুধ। উফ… আস্তে… আহ… আস্তে সোনা। পাগল হয়ে যেও না। দিব তো। এখন দেখতে ইচ্ছা করছে? আমাকে ঘুরিয়ে নাও তোমার দিকে।

আমার ঠোটগুলা দেখেছো? পাতলা, নরম। ডার্ক কালার কিস প্রুফ লিপস্টিক দেয়া। আমি তোমার ঘাড়টা দুই হাতে আকড়ে ধরে তোমার ঠোটগুলা আমার মুখে নিয়ে চুষে দিচ্ছি। তুমি ও চোষ। দেখ আমার ঠোট কত মিষ্টি। উম…উম…চুম্মমামামা…আমমম… চোষ… আমার গলা, ঘাড় সব চুষে কামড়ে খেয়ে ফেল সোনা।

আমার ঠোটগুলো চুষতে চুষতে এক হাত দিয়ে আমার একটা মাই ধরে টিপো আর অন্য হাতে আমার একটা পাছা ধরে পিষতে থাকো। এখন তোমার ধোনের উপরে আস্তে আস্তে হাত বুলাও, ঘষতে থাকো। ভাবো আমি তোমার টিপুনি খেয়ে আমার নরম হাতে তোমার ধোনটা খেচে দিচ্ছি।

এখন আমার টপস টা খুলে দাও সোনা। দেখো আমি মেরুন কালারের একটা সেক্সি ব্রা পড়ে আছি। ব্রার উপর দিয়ে দুধগুলা জোড়ে জোড়ে টিপো জান। আমি তোমার গেঞ্জিটা একটানে খুলে দিব। তোমার সামনে হাটু গেড়ে বসে তোমার প্যাণ্ট টা খুলে আন্ডারওয়্যারের উপর দিয়ে তোমার ধোনটা কচলাবো, তোমার বিচিটা কচলাবো।

তোমার ধোনটা তো শক্ত হয়ে গেছে বাবু। দাও না সোনা, আমার টাইট জিন্স টা টেনে খুলে দাও। দেখোতো, আমাকে ব্রা আর প্যাণ্টিতে কেমন লাগছে। আমি এখন তোমার সামনে একটু সেক্সি করে নাচবো। দেখো না আমার পাছাটা কেমন কাপছে। পাছার দাবনাগুলা কেমন বাউন্স করছে।

এই সোনা, আমার দুধের বাউন্স দেখবা? এই দেখো, দুধগুলা কেমন লাফাচ্ছে। তোমার ধোনটা আরো ঠাটাবে জান? এই দেখো আমি ব্রার উপর দিয়ে নিজেই নিজের দুধগুলা খামছে ধরে টিপছি। টিপে টিপে আস্তে করে ব্রার কাপ নামিয়ে দুধগুলা তোমাকে দেখাচ্ছি। নাও সোনা, তোমার জন্য ব্রাটা খুলে আমার মাইগুলা ল্যাংটা করে দিলাম।

নে মাদারচোদ, খা। দুধ খা। আমার দুধগুলা চিপে চিপে লাল করে দে। আয় না, আমার দুধগুলা কামড়া, কামড়ে কামড়ে খেয়ে ফেল। বোটাটা চুষে দে। চুষে টিপে খেয়ে ফেলরে চুদানী মাগীর ছেলে। দাত দিয়ে কামড়ে দাগ ফেলে দে। ওরে সাওয়াচোদা রে… তোর ধোনটা বের কর। একটু থুথু হাতে নিয়ে ঘষা দে।

আমি তোর ধোনটা আমার মুখে নিয়ে চুষছি, দেখ। ওরে খানকির ছেলে, আমার মুখে ঠাপা। তোর খাড়া ল্যাওড়াটা আমার গলায় ভরে দে। ঠাপা, আমার গলার ভিতরে ঠাপ দে। ও… ও… ও… অক… অক… উম… দে রে খানকিচোদা। ইচ্ছা মত দে।
ওরে চোদানি, আমাকে ন্যাংটা কর না। আমাকে ন্যাংটা করে আমার বালহীন গুদটা চুষে দে। দেখনা আমার গুদে কেম্পন রসের জোয়ার আসছে।

তোর জিভটা ভরে দে। চোষ… আউ… আ… আ… আ… উহ… উফ… ওরে মা রে… খেয়ে ফেলরে… চুষে চুষে আমার সব রস খেয়ে ফেল। দেখ দেখ আমার কোমড় আর পাছা ঝাকি দিয়ে দিয়ে কেমন খাবি খাচ্ছে। ও… ও… ও… ওরে… খসে গেলরে… সব বের হয়ে গেলরে… দে… দে… আমার ভোদার ভিতরে সব ভরে দে।

এবার আয়, আমার আর তর সইছে না। তোর আখাম্বা বাড়াটা আমার ভোদার ভিতরে ভরে আমারে চোদ। কিভাবে চুদবি বল। আমি ডগি স্টাইলে চোদা খাবো। নে দেখ আমি উপুর হয়ে পাছাটা উচা করে তুলে দুই হাতে দাবনা গুলা টেনে ফাক করে ভোদার চেরাটা খুলে ধরছি।

তুই তোর ল্যাওড়াটা ঢুকা ভিতরে। ওই শালা। আস্তে। তুই কি জানিস আমার গুদ এখনো ফাটে নাই??? নে। তোর জন্য তুলে রাখছিলাম। তুই জোড়ে এক রাম ঠাপ দিয়ে আমার ভোদার পর্দা ফাটাইয়া দে। ও মা গো। আমার ভোদা ছিড়ে গেলো গো। ওরে হারামী খানকিচোদা, আস্তে চোদ।

ও… ও… ও… মাগো… দেখো তোমার মেয়েরে কেমনে ঠাপাচ্ছে গো। দে দে হারামী জোড়ে জোড়ে ঠাপ দে। আমার হয়ে গেল রে… দেখ দেখ আমি পাছাটা ঝাকিয়ে ঝাকিয়ে ভোদা দিয়ে তোর ধোনটা চেপে ধরে ঠাপ খাচ্ছি। আমার হয়ে এলো রে… দে দে… তোর বাড়াটা আমার মুখে দে। বাড়ার মাথাটা মুখে নিয়ে হাত দিয়ে উপর নিচ করে দিচ্ছি দেখ।

বাড়ার মুন্ডিটা ঠোট দিয়ে কামড়ে এক হাতে তোর বিচির থলেটা টিপতে টিপতে আর এক হাতে তোর বাড়াটা খেচে দিচ্ছি। কিরে… মাল ফেলবি না??? ফেল… ফেল… দে… দে… আর গুনে গুনে দশবার খেচা দে।।। দেখ আমি হা করে আছি তোর ধোনের থকথকে সাদা মাল খাওয়ার জন্য।

উফ… উম… উম… ইস… ইয়াম… উফ…

(Visited 1 times, 22 visits today)
Bangla choti golpo Frontier Theme